ছাত্রীর বড় বোনকে মজা করে চুদলাম

>>>♥ছাত্রীর একমাত্র বড়বোন♥<<<<
==============================

 ♠♠♠  আনিকার সাথে আমার পরিচয়টা একদম হঠাৎ করেই।
>> একদিন ফার্মগেটের ওভারব্রীজ থেকে নীচে নামার সময় একটা Poster চোখে পড়লো, “টিউটর দিচ্ছি/নিচ্ছি”।
>>  নীচে আকর্ষনীয় বেতনের হাতছানি... একটা ইংলিশ মিডিয়াম স্কুলে পড়ুয়া বাচ্চাকে পড়াতে পারলে এত্তো টাকা??!
>>> ঢাকাতে নিজের থাকা-খাওয়ার খরচতো উঠে আসবেই সেই সাথে কিছু শখ-আহ্লাদও পূরন করে ফেলা যাবে!
>> যেইভাবা সেই কাজ পোস্টারে দেওয়া ফোন নাম্বারে ফোন করে রেজিষ্ট্রেশন করে ফেললাম.....

 ♥ সপ্তাহ দুয়েক পরের কথা। বিকেলে বাইরে যাবো বলে রেডী হচ্ছি এমন সময় ফোন আসলো।
>>>  ওরা জানতে চাইছে ম্যাপললীফে ক্লাস এইটে পড়া এক ছাত্রীকে পড়াতে যেতে পারবো কিনা।
>>  ধানমন্ডিতে ছাত্রীর বাসায় গিয়ে পড়াতে হবে। আমিতো একপায়ে খাড়া।..  রাজি হয়ে গেলাম।
>>> পড়াতে যেতে হবে আগামীকাল থেকেই। আমি বাসার ফোন নাম্বার নিয়ে ছাত্রীর বাসায় ফোন করলাম। ফোন ধরলেন ছাত্রীর মা।
>>>  কি সুন্দর গলা ওনার, আহা! ভীষন ভদ্র, আমার সাথে বিস্তারিত ফোনেই অনেক আলাপ সেরে নিলেন।
>>>>> বললেন দুপুরে মেয়েকে স্কুল থেকে বাসায় নামিয়ে দিয়ে উনি গাড়ী নিয়ে ওনার বুটিক শপে গিয়ে বসেন কিন্তু আমি যেনো দুপুরের পর পরই ওনাদের বাসাতে পড়াতে চলে যাই, কারন বিকেলে আমার নয়া ছাত্রীর নাকি আবার নাচের ক্লাস আছে।
>>> আমিতো ভাবছি এই সেরেছে! ছাত্রীর বাসায় প্রথম যাবো অথচ বাড়ীতে অভিভাবক কেউ থাকবেননা…ব্যাপারটা কেমন হবে।
>>> যাহোক, সাত-পাঁচ ভাবতে ভাবতে দিনটা চলে গেলো।।
>>>পরেরদিন দুপুরে আচ্ছা করে মাঞ্জা মেরে পৌঁছে গেলাম ধানমন্ডির বাসাতে।

>>>> কলিংবেলে চাপ দিয়ে একটু অপেক্ষা করতেই দরজা খুলে দিলো সুন্দরী এক তরুনী।
>>> আমি আন্দাজ করার চেষ্টা করলাম বয়স উনিশ-কুড়ি বছর হবে।
>>>  সাদা সালোয়ার-কামিজে মোড়ানো ধবধবে ফর্সা শরীর, একটু গোলগাল একটা মুখ দেখলেই মনে হয় আদর করে দিই।
>>> ঠোঁটগুলো যেনো চুমু খাবার জন্য হাতছানি দিয়ে ডাকছে।
>>>  আমি অবাক হয়ে ঠোঁটের মাঝ দিয়ে ঝকঝকে দাঁতের ঝিলিমিলি দেখছি এমন সময় প্রশ্ন ছুঁড়ে দিলো তরুনী।
>>> আমি সংবিৎ ফিরে পেয়ে আসার কারন বললাম। একটু মৃদু হেসে দরজা ছেড়ে দিলো তরুনী।
>>> ভেতরে আসার পথ দেখালো।
>>>  বললো, আপনার নাম নিলয় আমি জানি। আমি আনিকা।
>>> আপনার ছাত্রীর একমাত্র বড়বোন। মন্ত্রমুগ্ধের মতো ওর কথা শুনতে শুনতে ড্রয়িং রুমের সোফাতে বসলাম..

 ♥আমার ছাত্রী এলো। বড়বোনের কাছে কিছুই নয় তবে বেশ সুন্দরী।
>>> আমি বই-খাতা-সিলেবাস নিয়ে আসতে বললাম। ও জানালো এখানে ড্রয়িং রুমে নয় ওর আলাদা রুম আছে পড়ার টেবিলটাও সেখানে।
>> যাহোক, ছাত্রীকে একটু নাড়াচাড়া করে বুঝলাম বেশ মেধাবী সে। আমার বেশী খাটা-খাটুনী করা লাগবেনা।

  ♥সপ্তাহে চারদিন করে পড়াতে শুরু করলাম। এরমধ্যে তিনদিনই আনিকার সাথে দেখা হতো।
>>>  প্রতিদিন ওর হাসিমুখ দেখে ঘরে ঢোকাটাকে দারুন উপভোগ করতাম আমি।
>> আনিকার কথা সারাদিনই মাঝেমাঝে ভাবতাম। ওর মুখের স্নিগ্ধ সরলতা আমাকে মুগ্ধ করতো।
>> চিন্তা করতাম একান্ত নিজের করে ওকে পেলে আমার জীবন ধন্য হতো।
>>>  ওর পোষাক ফুঁড়ে বেরিয়ে থাকা উন্নত বুকের কথা চিন্তা করলেই বাথরুমে দৌড়াতে হতো। আনিকা মাঝে মাঝেই ওর ছোটবোনের পড়াশোনার ব্যাপারে আমার সাথে কথা বলতো।
>>> এদিকে Class Test এ আমার ছাত্রী বেশ ভালো করা শুরু করলো।
>>  আমিও ওদের পরিবারের সবার সঙ্গে বেশ Free হয়ে ঊঠলাম।
>>> এরমধ্যে আমার জন্মদিন এসে পড়লো। ওইদিন ছিলো আমার ছুটির দিন।
>>> আমার ফেসবুক ওয়াল আর মোবাইল ফোনের ইনবক্স বন্ধুদের মেসেজে মেসেজে এক্কেবারে পরিপূর্ণ। >>> সবাই আমাকে এত্তো ভালবাসে দেখে মনটা বারবার আনন্দে ভরে উঠছিলো। সবার Messages Replay দিচ্ছিলাম।
>>>  দেখি আমার ছাত্রীও ফেসবুকে আমাকে উইশ করেছে। মোবাইলফোনের মেসেজ এর রিপ্লাই দিতে গিয়ে দেখলাম একটা আননোন রবি নাম্বার থেকে দারুন গোছালো উইশ ওয়ালা একটা মেসেজ।
>>> আমি কৌতুহলবশতঃ কল করলাম ওই নাম্বারটাতে।
>>> ওপাশ থেকে এক তরুনীর হাস্যোজ্জ্বল কন্ঠস্বর ভেসে আসলো। আমার খুব পরিচিত লাগলো কিন্তু ঠিক ধরতে পারছিলামনা কে।
>> ওপাশ থেকে বেশ কিছুক্ষন খুনসুটি করার পর হঠাৎ হাসি থামিয়ে জানালো, আমাকে চিনতে পারলেননাতো??!!
>> আমি আনিকা!
  আমি ভীষন অবাক হলাম আনিকার কাছ থেকে রেসপন্স পেয়ে। ও আমার কাছ থেকে মজা করে জানতে চাইলো কবে ট্রীট দেবো।
>>> আমি ওকে আর আমার ছাত্রীকে আজ বিকেলেই ওদের বাসার কাছেই KFC তে দাওয়াত দিলাম। আনিকাকেও দেখলাম খুশী মনে রাজী হয়ে গেলো..
  বিকালটা যেনো আসতেই চাইছিলোনা।
>>>  একটু তাড়াহুড়া করেই রেডী হয়ে ধানমন্ডি KFC র সামনে গিয়ে দাঁড়ালাম। একটু পরেই দেখি ফুল আর গিফট্‌ হাতে আনিকা রিক্সা থেকে নামলো। নীল সালোয়ার-কামিজে ওকে যেনো একটা নীল পরীর মতো লাগছে।
>>> আমি মুগ্ধ হয়ে ওর এগিয়ে আসা দেখছি আর আমার বুকের মধ্যে ঝড় বয়ে যাচ্ছে।
>>>  ও কাছে এসে আমার হাতে ফুল আর গিফট্‌ তুলে দিয়ে Birthday উইশ করলো (Happy Birthday To Niloy)..
>>>  আমিও মন্ত্রমুগ্ধের মতো ওর হাত থেকে ওগুলো নিলাম। হঠাৎ খেয়াল করলাম ওর সাথে আমার ছাত্রী আসেনি।
>> আনিকা জানালো ওর নাকি নাচের কি একটা প্রতিযোগীতাতে যেতে হবে তাই নাচের ক্লাস থেকে গ্রুপ বানিয়ে দিচ্ছে সেখানে গেছে।
>>>  আনিকাকে নিয়ে কেএফসিতে দারুন একটা সময় কাটালাম আমরা।
>>> অনেক অনেক গল্প হলো। দুজনের অনেক পছন্দের মিল।
>>  একই লেখক, একই রঙ বা খাবার সবকিছুতেই এতো মিল খুব সহজেই আমাদের দুজনকে আরো অনেক কাছে এনে ফেললো।
>>>  ওখান থেকে বের হয়ে সন্ধ্যার ঝিরি ঝিরি বাতাসে দুজন হাঁটতে হাঁটতে ওকে ওর বাসার কাছাকাছি এগিয়ে দিয়ে এলাম।

(বাংলা চটি গল্প BANGLA CHOTI GOLPO)
ছাত্রীর বড় বোনের সাথে চুদাচুদির গল্প

  ♥রাতে আমার ফেসবুক খুলে দেখি আনিকার Friend Request একসেপ্ট করে আমার জন্মদিনে সুন্দর একটা সন্ধ্যা বয়ে আনার জন্য ওকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে মেসেজ দিলাম।
>>> কিছুক্ষন পরেই দেখি Messages Replay এসে উপস্থিত। আনিকা ফেসবুকে দারুন একটিভ।
>>> আসলে বাসায় বসে বসে সময় কাটানোর জন্য ফেসবুক দারুন কাজ দেয়।
>>> আনিকার সাথে আমার নিয়মিতই ফেসবুকে চ্যাট আর মেসেজ আদান-প্রদান হতে থাকে।
>>> আমরা প্রতিদিনের নানা কথা-বার্তা শেয়ার করতাম।
>>  নিজেদের ফটো শেয়ার করতাম। আমার প্রতিটা ফটোর নীচে আনিকার খুনসুটিভরা কমেন্টস এ বোঝাই। >>> কবে কবে যেনো আমাদের ‘আপনি’ সম্পর্কটা খুব সহজ ‘তুমি’ তে নেমে এসেছে।
>> ওর কাছ থেকে পাওয়া প্রতিটা মেসেজই আমার হৃদয় ছুঁয়ে যেত।
>>> এরমধ্যে আমার ছাত্রীর পরীক্ষা শুরু হলো। পরীক্ষা শেষে বেশ লম্বা একটা ছুটি।
>>>  আমার কাছ থেকেও বেশ কিছুদিনের ছুটি।
>>>>> পরেরদিন সকালে গেলাম ছাত্রীর বাসায়। আনিকার সঙ্গে অনেকদিন দেখা হবেনা ভাবতেই বুকের মধ্যে মুচড়ে উঠছিলো।
>>> বাসায় ফিরেই ফেসবুক খুলেই বড় একটা নিঃশ্বাস নিয়ে সাহস করে চিঠিটা লিখে সেন্ড করে দিলাম।

 বড় বোনের সাথে সেক্সের গল্প

  ><>>> আনিকা, যখন তোমায় দেখি মনে শান্তি লাগে..লুকিয়ে লুকিয়ে দেখি তোমায়… যাতে তুমি না দেখতে পাও আমায়… আমি বুঝতে দিতে চাই না তোমায়… জানি তবুও তুমি বুঝে ফেল আমি যে তোমায় লুকিয়ে লুকিয়ে দেখছি… আমি বুঝতে পারি তুমি ইচ্ছে করে আমার সামনে দিয়ে যাও যেন আমি তোমায় ভাল করে দেখি… আমি জানি তুমি আমায় পছন্দ করো কিন্তু ভালবাসো কিনা জানি না…
>>>  তোমার আমার মনের টান যে কতটুকু তা তুমি ভাল করেই জানো… আমি সাহস করে বলতে পারি না যে তোমায় আমি কতটা চাই…আমি এও বুঝতে পারি তুমিও আমায় চাও… তবে বলেই ফেল না….. দেখ আমি তোমার জন্য তেমন কিছুই করতে পারব না যা ইতিহাসে লেখা রবে কিন্তু এতটুকু জানি দিতে পারব একরাশ ভাললাগা আর ভালবাসায় মাখা মূহুর্ত…...
ইতি- নিলয়

 ♥♥ সেন্ড করার পর একটু টেনশন কাজ করছিলো। ভাবছিলাম বড়ই সেকেলে স্টাইলের চিঠি কিন্তু এতে আমার হৃদয় নিংড়ানো ভালবাসা আছে।
>>  আমি একবুক আশা নিয়ে অপেক্ষাতে থাকলাম। পুরো একবেলা চলে গেলো আনিকার কোনো একটিভিটি নেই।
>>> মেসেজটা পাঠিয়ে ভুল করলাম কিনা ভেবে অনুশোচনা শুরু হয়ে গেলো আমার।
>> আমি এতদূর এসে আনিকাকে কোনোভাবে হারাতে চাইনা। এমন সময় আমার ফোন বেজে উঠলো।
>> দেখি আনিকার ফোন। দুরুদুরু বুকে ফোন রিসিভ করতেই ওপাশ থেকে কান্নাভেজা কন্ঠ শুনতে পেলাম। >> আনিকা ফুঁপিয়ে কাঁদছে। আমি নিস্তব্ধ হয়ে দাঁড়িয়ে রইলাম। কোনো কিছু বলার শক্তি নেই যেনো।
>>>> আনিকা হঠাৎ ফোনটা কেটে দিলো। আমি চেয়ারে ধপ করে বসে পড়লাম। চোখের সামনে আমার আর আনিকার সব স্মৃতি ভেসে উঠতে থাকলো। কতক্ষন এভাবে ছিলাম জানিনা,, সংবিৎ ফিরলো মোবাইলের মেসেজ টোনে।
>>>> মেসেজ খুলেই আমি আমার জীবনের অন্যতম খুশীর দিনে পৌঁছে গেলাম।
>> আনিকার মেসেজ! বিশাল মেসেজ!

 ♥আমার প্রিয়তম নিলয়♥
আমি তোমাকে ভালবাসি I Love You !!! আমি তোমাকে ভালবাসি I Love You !!! আমি তোমাকে ভালবাসিI Love You !! সেই প্রথমদিন যেদিন তোমাকে দেখেছি আর দেখেছি তোমার ওই মায়া চোখের মুগ্ধতা সেদিন থেকেই তুমি আমার হৃদয় দখল করে নিয়েছো। >>> আমি তোমার জন্য অপেক্ষা করেছিলাম এতোদিন। আজ আমার জীবনের সবথেকে খুশীর দিন।
>>> আমি অনেক কেঁদেছি খুশীতে। আমি তোমার ভালবাসা চাই নিলয়।
>>> আমি তোমার পাশে থাকতে চাই আজীবন।
আজ বিকাল সাড়ে পাঁচটায় KFC তে এসো Please…
ইতি, তোমার ভালবাসার আনিকা।

♥আমিতো খুশীতে লাফাতে লাগলাম। সাড়ে পাঁচটা বাজার আগেই পৌঁছে গেলাম ধানমন্ডিতে।
>>> দেখি গাঢ় নীলে সেজে আমার পরী ঠিক সময়মতো এসে পোঁছালো।
>>> আমি ওর হাতে তুলে দিলাম আমার ভালবাসার প্রথম উপহার সাতটি লাল গোলাপ।
>>> ও পরম আগ্রহে হাতে ধরে রইলো ভালবাসার উপহারটুকু।
>>> আজ ও কেএফসিতে যেতে চাইলো না।
>>> আমরা হাঁটতে হাঁটতে ধানমন্ডি লেকের ধারে গিয়ে বসলাম।
>> মুগ্ধ হয়ে আনিকাকে দেখছি। আমার আনিকা। আলতো করে ওর হাতটা ধরলাম।
>>>  ওর হাতের নরম পরশ আমাকে শিহরিত করে তুললো। সন্ধ্যা নামতে লাগলো।
>>> আমাকে ছেড়ে আনিকার একটুও যেতে ইচ্ছে করছিলোনা।
>> আমারও ওকে একদম ছাড়তে ইচ্ছে করছিলোনা। আমার কাঁধে মাথা দিয়ে অনেক্ষন বসে রইলো ও।
>>> একসময় আমরা ঊঠে হাত ধরাধরি করে হাঁটতে হাঁটতে ওর বাসার দিকে এগিয়ে দিতে গেলাম।

 ♠♠♠ আমার বাসায় ফিরে রাতে অনেক্ষন আমরা ফোনে কথা বললাম।
>> এরপর থেকেই প্রায় প্রতিদিনই আমরা বাইরে দেখা করতাম।
>>>  মাঝে মাঝে ওর ক্যাম্পাসের বাইরে দুজন মিলে বসে সময় কাটাতাম আর সুখস্বপ্নে বিভোর হয়ে থাকতাম।

   ♠♠এরমধ্যে আনিকা একদিন ফোন করে দুপুরে ওর ক্যাম্পাসের সামনে দাঁড়াতে বললো।
>>  বললো আজ দুপুরে ওদের বাসায় খেতে আর আমার জন্য একটা সারপ্রাইজও আছে! আমিও রাজী হয়ে গেলাম।
>>> আমার একটা জরুরী ক্লাস ছিলো কিন্তু ক্লাসে ফাঁকী দিয়ে দুপুরে আমার সোনাপাখি আনিকার ক্যাম্পাসে পৌঁছে গেলাম।
সাড়ে বারোটার দিকে আনিকা বের হয়ে আসলো।
>>  ওকে বেশ খুশী আর উত্তেজিত দেখাচ্ছিলো।
>> আমিও ওর সাথে গল্প করতে করতে ওর বাসার দিকে চললাম।
>>>  তো ওর বাসায় পৌছে আমার জন্য সেই চমক টা টের পেলাম, বাসার দরজায় তালা দেওয়া।
>>>  আমি চমকে উঠে আনিকাকে বললাম, “কি হল, বাসায় কেউ নেই?”।
 >> ওর শান্ত কন্ঠের উত্তর, “সেই জন্যই তো তোমাকে বাসায় এনেছি।
>>  নিজের হাতে রেঁধে খাওয়াব”।
>> কিন্তু এই কথার সাথে ওর মুখের একপ্রান্তে ফুটে ওঠা ছোট্ট রহস্যময় হাসিটা আমার নজর এড়ায়নি।
>>> বুঝতে পারলাম যে আজকে কিছু একটা ঘটতে চলেছে।

♥তালা খুলে ঘরে ঢুকে আমাকে সোফাতে বসতে বলে ও ভিতরে চলে গেল এই বলে,, “আমি একটু Fresh হয়ে আসি”।
 ২মিনিট পরে আমি কিছুটা কৌতূহল বশে ওর রুমের দিকে পা বাড়ালাম।
>>> ওর রুমের দরজা অর্ধেক খোলা ছিল।
>>>  তাতে আমার দৃষ্টির সামনে যা দেখছিলাম তা ছিল কল্পনার বাইরে, আনিকা শুধু ব্রা-প্যান্টি পরে আমার দিকে পিছন ফিরে দাঁড়িয়ে আছে।
>>> আমি ওর দিকে হা করে তাকিয়ে আছি, আমার আর কোনো খেয়াল ছিল না।
>>>  বেখেয়ালে নিজেকে চিমটি কেটে উঠি যে আমি কি স্বপ্ন দেখছি না বাস্তব। আর আঊ করে উঠি।
>>>> আমার আঊ শুনে আনিকা আমার দিকে ফিরল। এবার ওকে দেখে যেন আমার বেহুঁশ হওয়ার অবস্থা। >>> আমার সামনে যেন এক অপ্সরী দাঁড়িয়ে আছে। যার রূপের বর্ণনা ভাষার মাধ্যমে দেওয়া আমার সাধ্যের বাইরে। গোলাপী একজোড়া গোলাপের মতো ঠোঁট,, ব্রা দিয়ে ঢাকা একজোড়া স্তন আর প্যান্টির দিকে তাকিয়ে কি দেখছি তা চিন্তা করতে পারছিলাম না,, ওর যোনীটা বাইরে থেকেই অনুভব করা যাচ্ছিল,, আনিকাও যেন আমার আদর পাওয়ার জন্য উন্মুখ হয়ে ছিল।
>> আমি ওর দিকে এগিয়ে গেলাম ধীর পায়ে, আস্তে করে ওকে স্পর্শ করলাম,, যেন নিশ্চিত হতে চাইছি, আসলেই আনিকা না কোনো পরী।

চুদাচুদির বা সেক্সের গল্প

  >>> আনিকা আমার দিকে ওর ঠোঁট বাড়িয়ে দিল, আমিও কাল-বিলম্ব না করে সেদুটো তে Kiss করতে শুরু করলাম।
>>>  আর ধীরে ধীরে হাত দিয়ে ওর Breast দুটোকে দলতে লাগলাম।
>>  ও নিজেই হাত পিছনে নিয়ে গিয়ে ব্রা-র হুক খুলে দিলো। আমি ওর স্তনের উপর থেকে ব্রা সরিয়ে ফেলি। >>> অনুভূতিটা দারুন, এমন সুন্দর স্তন সবাই কল্পনায় দেখে আর তা আমার চোখের সামনে আমার দু হাতের মাঝে।
>>>> সম্পূর্ণ টাইট আর সাইজ সম্ভবত ৩৩/৩৪ হবে। আর ধবধবে ফর্সা বড় বড় দুধের মাঝে বোটা দুটো যেন গাঢ় বাদামী চকলেট।
>>> আমি আস্তে করে ওর বাম স্তনের বোটায় মুখ নামিয়ে আস্তে করে জিহবা নাড়তে লাগলাম এবং একটু করে চুষতে লাগলাম।
>> আর ডান পাশের টা ডান হাত দিয়ে আদর করতে লাগলাম।
>>  এভাবে কিছুক্ষণ আদর করার পরে আনিকা বলল, “শুধুই কমলা খেলে চলবে?
<>  নাকি আর কিছু পছন্দ হয় না?” ওর এই কটুক্তি শুনে আমি আস্তে আস্তে নিচের দিকে নামতে লাগলাম। >>>আনিকা তখনো দাঁড়িয়ে আছে আর আমি ওর সামনে হাঁটু গেড়ে বসা।
>>>  আমি ওর নাভিতে আস্তে করে একটা Kiss দিতেই ও কেঁপে উঠল।
>>>  আমাকে দাঁড় করিয়ে এক ধাক্কা দিয়ে ওর বিছানায় ফেলে দিল।
>> আমার শার্ট টেনে খুলে ফেলল। আমার পরনে ছিল একটা জিন্স।
>> জিন্সের ভিতরে তখন আমি যেন একটা নতুন অস্তিত্ব টের পাচ্ছিলাম।
>>  আনিকা আমার প্যান্ট খুলে ফেলে আমার উপর ঝাপিয়ে পড়ল। আর পাগলের মত আমাকে Kiss খেতে খেতে বলতে লাগল,, “এইদিনটির জন্য আমি কবে থেকে যে অপেক্ষা করছি তা তোমাকে কিভাবে যে বলে বুঝাব,, আজ তুমি আমায় সব কিছু নিয়ে নাও নিলয়।
>> আমায় শেষ করে ফেল”।
>>> আমি ওর দিকে তাকিয়ে বললাম যে, “আমিও যে এই দিনটির অপেক্ষায় ছিলাম জান,, আজ আমার স্বপ্ন পূরণ হওয়ার দিন”।

★এরপর আর কথা না বাড়িয়ে ওকে শুইয়ে দিয়ে আমি ওর প্যান্টি টা আস্তে খুলে ফেললাম।
>> ভিতর থেকে বেরিয়ে এল সুন্দর পরিষ্কার গোলাপী একটি যোনী, দেখেই অনুভব করা যায় কখনো কোনো ছেলের স্পর্শ পায়নি।
>>> তারপর ওর কোমরের কাছে এসে, ওর ওই সুন্দর নিতম্বের নেশায় বুঁদ হয়ে চুমু খেতে খেতে হাল্কা করে একটা লাভবাইট দিলাম।
>> ও কামনায় ছট্ফট্ করে অহহ শব্দ উঠে আবার সোজা হয়ে ফিরল।
>>> এবার আমার মুখের সামনে ওর নাভী। ওর পেট থেকে ঠোট ঘসে ওর নাভীতে একটা গভীর ভাবে চুমু খেলাম। ও থরথর করে কাঁপতে শুরু করল।
>>>  আমার মাথাটা চেপে ধরল। আমি নেমে এলাম ওর যোনিতে, জিভটা ঢুকিয়ে দিলাম দুটি ঠোটের মাঝে।
>>> আমি যোনীর আশেপাশে চুমু খেতে লাগলাম আর দুই হাত দিয়ে ওর কমলালেবু দুইটা কে আদর করতে লাগলাম।
>>>  আমি এদিকে আনিকার যোনীতে আমি জিহবা দিয়ে কারসাজি চালাচ্ছি আর ওদিকে আনিকা আনন্দে আর উত্তেজনায় মুখ দিয়ে চাপা শব্দ করছে।
>>>  আমি ওর ক্লিটটা জীভ দিয়ে নাড়ছি, চুষছি।
>> আর আনিকা সাপের মত মোচড়াচ্ছে, আর ওর মুখ দিয়ে গোংগানীর মত শব্দ বের হচ্ছে।
>>> আমার মাথাটা যেন সে দুই পা দিয়ে চেপে ধরে আছে, যেন মাথাটা তার ভোদার ভিতরে ঢুকিয়ে ফেলবে। আমি সময় নিয়ে ভোদাটা চুষে যাচ্ছি।
>>>  এবার ভোদাটাকে একটু ফাক করে ধরে জীভটা তার ভিতরে ঢুকিয়ে দিলাম একটু।
>>> রসে আমার জীভটা ভরে গেল। কেমন একট নোনতা স্বাদে আমার মুখটা ভরে গেল।
>>> আমি চুষে চুষে তার নোনতা ভোদার রসটা গিলে নিচ্ছি।
>>> এভাবে কিছুক্ষণ করার পরে আমি আঙ্গুল দিয়ে ওর ক্লিটটা নাড়তে লাগলাম।
>>  ২মিনিট আঙ্গুলি করার পরে আনিকা শিৎকার দিয়ে কেঁপে কেঁপে উঠলো,, ওর গোলাপী যোনী সাদা সাদা ভেজা ভেজা আঠালো গরম তরলে ভরে ঊঠেছে অনুভব করলাম আমি।
>>>  ও বলে উঠল,, “এই শয়তান ছেলে, সব মজা নিজেই নিয়ে নিচ্ছ, আর আমি যে এদিকে কিছু একটা অভাব বোধ করছি তার কি হবে? আমাকে পূর্ণ করে দাও, আমি আর থাকতে পারছি না”।
>>>  কে কার কথা শোনে, আমি আমার কাজ চালিয়ে যাচ্ছি।
>>> আর ওদিকে আনিকা আমাকে সমানে বলে যাচ্ছে, নিলয়…ওওহ্‌ নিলয়…ওওওহহহ্‌… আমি আর পারছি না, আমাকে কর তাড়াতাড়ি।
>>>> এভাবে মিনিট পাচেক পার হওয়ার পরে আনিকার অবস্থা যখন আবার ভীষন চরম পর্যায়ে, আমি থেমে গেলাম।
>> আনিকা অবাক হয়ে বলল, “থামলে কেন?”।
>>>  আমি বললাম, “এবার তোমার পালা”। আমার কথা শুনে আনিকা একটা মুচকি হাসি দিয়ে আমাকে শুইয়ে দিয়ে আমার আন্ডারওয়্যার টা খুলে নিল।
>>>  ভিতর থেকে আমার পেনিস টা বেরিয়ে এল। আনিকা মুচকি হেসে বলল, “এইটা কে জান? একে তো ঠিক চিনতে পারলাম না”।
>>>> আমি উত্তর দিলাম, “তোমার মুখ টা দিয়ে ওটাকে আদর কর, তাহলে চিনতে পারবে”।
----- আনিকা ব্লোজব দেওয়া শুরু করল। ওর ব্লো দেখে তো আমি অবাক,, একটা বাঙ্গালী মেয়ে এত সুন্দর ব্লোজব করতে পারে, সেটা কল্পনার বাইরে।আমি এত মজা পাচ্ছিলাম যে, সেটা ভাষায় প্রকাশ করতে পারবোনা।
--- আমি শুয়ে পড়লাম….আর ও আমার পেনিস চুষতে লাগল। উফ কি যে আরাম লাগছিল।
>>> আমি আনিকাকে বলতে লাগলাম, এই আরো জোরে চোষনা, আরো জোরে জান…... আনিকা আরো উতসাহ নিয়ে চুষতে লাগল। আমি ওর মাথাটাকে ধরে ওর মুখের ভিতর ঠাপাতে লাগলাম।
>>>>   এমন সময় আনিকা আমার বিচিগুলো হাতাতে লাগল আর চুষতে থাকল।
--- একটা হাতদিয়ে আমার পুটকির ফুটো হাতাতে লাগল।
>>  এমন করে পুটকি হাতালে যে এত ভাল লাগবে আমার জানা ছিল না।
>>>  আমি আমার দুই পা ছড়িয়ে দিয়ে শুয়ে থাকলাম। সে দেখি…... আঙ্গুলটা মুখে ঢূকিয়ে থুতু মাখিয়ে এর পর আমার পুটকির ফুটোতে রাখল।
---  আমি আমার পুটকির ফুটোটা একটু রিলাক্স করলাম।
>>> ঠিক সেই সময় আনিকা তার আঙ্গুলটা আমার পুটকিতে ঢুকিয়ে দিল একটু করে।
--- আর পাগলের মত চুষতে লাগল আমার সোনা টা। আমার মনে হচ্ছিল আমি স্বর্গে আছি,, আকাশে ভাসছি। ঠিক এই সময় আমার মনে হল….আমার সমগ্র শরীরটা যেন হাওয়ার মত পাতলা হয়ে যাচ্ছে….আর কি যে সুখের অনুভূতি হচ্ছে,,,আমি বুঝতে পারলাম আমার মাল বের হবে…আমি আনিকাকে আরো জোরে চেপে ধরে চিরিক চিরিক করে মাল ঢেলে দিলাম ওর মুখে। ---- আনিকা পরম সুখে মাল চেটে পুটে খেল।
>>>  আমি উঠে এসে ওকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলাম।
---- ওকে বুকে জড়িয়ে ধরে কিছুক্ষন শুয়ে থাকার পর ও আবার দুষ্টুমী করতে করতে নীচে নেমে গেলো।
>> আমি চিন্তা করছি আর ওদিকে আনিকা তার কারসাজি চালিয়ে যাচ্ছে,, এদিকে তো আমার অবস্থা তখন আবার প্রায় চরম।
--- আনিকা মুখের কারসাজিতে আমার পেনিস তখন পূর্ণাঙ্গ রূপ ধারণ করেছে।
>>> আনিকা ওর মুখ সরিয়ে আমাকে বলল, “এবার কি আমাদের প্রতিক্ষার পালা শেষ হবে?”।
>>>  আমি ওর কথার কোনো জবাব না দিয়ে ওকে শুইয়ে দিয়ে ওর যোনীর মুখে আমার পেনিস টা বসিয়ে আস্তে একটা ধাক্কা দিলাম,, দিয়েই বুঝলাম যে আনিকার কুমারীত্ব এখনো বর্তমান।
--- এখন যাকে ভালবাসি তাকে তো ধোঁকা দিতে পারি না। আনিকা কে প্রশ্ন করলাম,, “কি করব?”। আনিকা বলল, “চিন্তা করো না, তোমার কাজ তুমি কর”।
>>> আমি একবার ওর চোখের দিকে তাকিয়ে বুঝলাম যে আনিকাও এটাই চাইছে।
>>> পরমুহূর্তে আনিকার কুমারীত্ব বিসর্জন হয়ে গেল আমার কাছে।
---- ওর ফোলাফোলা নরম গরম যোনীতে আমার পেনিসটা ঢুকিয়ে আস্তে করে একটা চাপ দিতেই পকাৎ করে শব্দ করে ঢুকে গেলো।
>>> আমি আর অপেক্ষা করতে পারলাম না। সারাশরীরের সব তেজ যেনো আমার ওখানে গিয়ে জড়ো হলো।
>>> বেশ কএকবার জোরে জোরে আমার পেনিসটা ওর গরম সতেজ যোনীতে আনা নেওয়া করতে করতেই আমার হয়ে এলো।
---  আনিকা আমাকে শক্ত করে বুকে জড়িয়ে ধরে ব্যাথাতুর একটা হাসি দিয়ে কানের কাছে ফিস্‌ফিস্‌ করে বললো, “আমার স্বপ্ন পূরণ হল”।
--- আমিও পালটা হাসি দিয়ে ওর নরম গালে ভালবাসার চুমু এঁকে দিলাম।
এতো উত্তেজনার মধ্যে আমাদের ক্ষুধা-পিপাসা সব যেনো পালিয়ে গেছিলো।
>>>  তবু আনিকা চা বানিয়ে আনলো। আমরা দুজনেই ন্যাংটো হয়ে বসে চা খেলাম।
 -- চা খাওয়া শেষ হতেই আনিকা ভীষন দুষ্টুমী শুরু করলো।
>>> আমিও এই ফাঁকে আস্তে ধীরে আমার কাজ চালিয়ে যাচ্ছি। আনিকা নিজের হাত দিয়ে ওর কমলালেবু দুইটা কে আদর করে যাচ্ছে।
>>>  আর চাপা শীৎকার করছে। বেশি জোরে করলে ভয় আছে, পাশের বাসার লোকজন শুনে ফেলতে পারে। >>> এবার আমি আনিকার উপর শুয়ে পরে ওর অধর দুটো আমার ঠোটের মাঝে নিয়ে নিলাম আর হাত দিয়ে ওর স্তন দুইটা নিয়ে খেলতে লাগলাম।
---- এরমধ্যে আমি মিশনারী স্টাইলে ওর উপর উঠলাম। আমার সোনাটকে আনিকা নিজেই নিজের ভোদায় সেট করে দিলো।
>>> আমি আস্তে করে একটা ধাক্কা মারলাম।
--- একদম ভেজা পিচ্ছিল হয়ে থাকায় একবারেই আমার অর্ধেকটাই ঢুকে গেলো।
>>>>  আনিকা শুধু মুখ দিয়ে অস্ফুট একটা শব্দ করে ওর কোমরটা উচু করে ধরলো। আমি আমার ধোন টাকে কিছুটা বের করে আবার একটা ধাক্কা দিলাম।
>> এবার খুব প্রায় পুরোটা ঢুকলো।
--- ও আমার বুকের মধ্যেই একটু নড়েচড়ে উঠলো। আমি ধোনটাকে প্রায় পুরোটা বের করে একটা কড়া ঠাপ দিলাম – বাংলা চটি অভিধানে যাকে বলে রাম ঠাপ।
---- আনিকা উহু করে একটা ছোট্ট চিৎকার দিলো। আমি এরপর ক্রমান্বয়ে ঠাপাতে লাগলাম।
>>> প্রতি ধাক্কা দেয়ার সময় আমার মনে হচ্ছিলো
---- এই বুঝি আমার হয়ে গেল! কিঞ্চিত ভয় আর লজ্জাও কাজ করছিলো।
>>>\যদি ওর আগে আমার হয়ে যায় তাহলে খুব লজ্জ্বায় পড়বো।
--- কিন্তু সকল ভয়কে জয় করে বেশ কিছুক্ষন ঠাপালাম।

   ** এরপর আমি ওকে আমার উপরে উঠতে ইশারা করলাম।
>> আনিকা বাধ্য মেয়ের মত আমার উপরে উঠলো।
--- আমি সোজা শুয়ে থেকে হাত দুটো টানটান করলাম। আনিকা উঠে বসে নিজের ভোদায় নিজে আমার ঠাঁঠানো সোনাটাকে সেট করে আস্তে আস্তে উঠতে বসতে লাগলো।
--- কিছুক্ষন পর ওর উঠে বসার গতি বাড়তে লাগলো। মাঝে মাঝে ও বিশ্রাম নিচ্ছিলো।
>>> সেই বিশ্রামের সময় আমি আবার নিচ থেকে তল ঠাপ দিচ্ছিলাম।
--- অনেক্ষন পর ও ক্লান্ত হয়ে আমার উপর থেকে সরে শুয়ে পড়লো।
>>> আমি ওকে কাত করে আমার দিকে পিঠ করে শুইয়ে দিলাম।

★★এবারে আনিকার এক পা উচু করে ধরে পেছন থেকে ওর ভোদায় হালকা ঠেলা মারলাম আমি।
>>>  প্রথম বার অল্প একটু গেলেও পরের ধাক্কায় পুরোটুকু ঢুকে গেলো।
>>>  আমি ঠাপাতে লাগলাম। আনিকা ক্রমান্বয়ে আহ আহ জাতীয় শব্দ করতে লাগলো।
>>> আমি কিছুক্ষন পর ওর পা ছেড়ে দিয়ে বুকের দিকে নজর দিলাম।
--- ওর একটা বুক আমার ধাক্কার তালে তালে খুব সুন্দ্রভাবে নড়ছিলো।
>>> আমি সেই বুকটা ধরে টিপতে লাগলাম। ওর আহ আহ এর আওয়াজ তাতে আরো বাড়লো।
---- আমি কিচুক্ষন ঠাপিয়ে আনিকাকে ঘুরিয়ে উপুড় করলাম।
>>>\তারপর আমার হাটুর উপর ভর করে কুকুর-চোদা দিতে লাগলাম।
>>> আমি খনে খনে স্পীড বাড়াতে লাগলাম। কমার কোন লক্ষন নেই।
--- আ্নিকা শিৎকার দিয়ে চেঁচাতে লাগলো।
>>>  কিছুক্ষন পর আমার মুখ দিয়েই দুর্বোধ্য আওয়াজ বের হতে লাগলো।
>>> আমার পা ধরে এলো কিন্তু আমি থামলাম না। আনিকা আমাকে কয়েকবার থামার জন্য অনুরোধ করল।
---- আমি থামলাম না। Speed আরো বাড়িয়ে দিলাম। আনিকার পিঠ থরথডর করে কাঁপতে লাগলো।

  কতক্ষন ওভাবে ঠাপিয়েছিলাম জানিনা, কিন্তু এক সময় আমি থামলাম।
>>> আমি উঠে আধশোয়া হয়ে আনিকার পিঠে চুমু খেতে লাগলাম।
>> ও একটা নিঃশ্বাস ফেলে উপুড় হয়ে শুয়ে রইলো।
---- আমি আনিকাকে টেনে বিছানা থেকে নামালাম, আমিও নামলাম।

>>> আমি আনিকাকে বললাম যে আমি ওকে কোলে তুলে নিতে যাচ্ছি। ও প্রথমটায় ঠিক বুঝলোনা।
----  আমি আবার বুঝিয়ে বলে ওর কোমর ধরে উঠালাম।
>>> আনিকা আমার কোমর পেঁচিয়ে ধরলো ওর পা দিয়ে।
>>>  আমি আ্নিকার বড় বড় কমলালেবু দুধ চুষতে লাগলাম। ঠোটে Kiss করলাম।
----  আনিকা ওর দু হাত দিয়ে আমার গলা জড়িয়ে রাখলো।
>>> আমি আমার সোনাতে হাত দিয়ে দেখলাম একদম টনটন করছে।
---- আমি ওটাকে মুঠ করে ধরে আনিকার ভোদা খুজতে লাগলাম।
>>> ওর রসালো ভোদার স্পর্শ পাওয়া মাত্র আমার সোনা এমনিতেই ঢুকতে লাগলো।
--- আনিকাও আস্তে আস্তে বসতে লাগলো।
আনিকা আমার কানে ফিসফিস করলো।
– আস্তে দিও, নিলয়।
---  এই Style লে আমার একদম অন্যরকম লাগছে!
হালকা হেসে আমিও বললাম

– এই Styleলে জোরে করলেই মনেহয় দারুন লাগবে সোনা। তুমি আমাকে ধরে রাখো।
--- ছাড়বেনা কিছুতেই।
আমি ঠাপ দেয়া শুরু করলাম।
>>>>  প্রথম কিছুক্ষন আনিকার কথা মত আস্তে আস্তে ঠাপালাম।
--- আস্তে আস্তে আমার স্পীড বাড়তে লাগলো।
>>>  আমি ওর কোমর ধরে উপরে উঠিয়ে নিচের দিকে নামাতে লাগলাম। যতটুক উঠানো যায়,, আমি ততটুক উঠিয়ে নিচে নামাতে লাগলাম।

♥♥♥
পরের গল্প পড়তে কমেন্ট বক্সে জানাও
>> বাংলা চটি গল্প Bangla choti golpo
>>>>>>>>> বাংলা চটি গল্পের সমাহার--
>>>>>>>> চটি গল্প ফ্যামিলি সেক্স---
>>> শালীর সাথে চুদাচুদির গোপন কাহিনী
> Bangla Choti ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক
>> Choti Golpo বাসর রাতে অবরোধ
>>>>> ভাই বোনের চুদাচুদির গল্প
> Bangla Choti Book পরকীয়া প্রেমের গল্প
>>>>>> ভাবির সাথে চুদাচুদির গল্প
>> brother sister bangla choti history
>>> apu ke jhur kore chudar গল্প
বাংলা চুদাচুদির গল্প Sexy Choti history
>> নতুন চাচির সাথে রোমান্টিক গল্প
>> ছোট্ট বোনের পর্দা পাঠানো সেক্সের গল্প
>> First Fuck Story প্রথমবার সেক্সের গল্প
>> ভাই বোনের থ্রীসাম সেক্সের Bangla choti গল্প
>> চুদে চুদে বউদির গুদ তো ঢিলে করে দিলি
>>>>> Bangla Choti বউদি
>>  all bangla choti golpo
>> latest bangla choti golpo
>>> new bangla choti site
>> www.rh2025.blogspot.com
>> www.rafiajannatbd.com
>> www.bd2025.blogspot.com
>> www.rhctg.com
>> www.Society2025.blogspot.com
>> www.Jenews2020.blogspot.com

♥♥♥
apa citation || carrie fisher || audible || tis the season! || directions || s || mail || m || ariana grande || stranger things || powerball winning numbers || town of salem || nfl schedule || selena gomez || driving directions || mortgage calculator || bernie senders || Spanish to English || entertainment || goo || youtube music || translator || rick and morty || spotify web player || flights || english to spanish || irs || star wars || fa || deadpool || a || sports || bitcoin || what is my ip || prodigy || suicide squad || spectrum || Hurricane irma || \ || taylor swift || melania trump || go || happy birthday || weather radar || bitcoin price || restaurants || email || wonder women || youtube converter || north korea || 192.162.l.l || the || solitaire || mla format || weather || maps || translate || calculator || youtube to mp3 || speed test || news || thesaurus || powerball || Donald Trump || nfl || g || f || Trump || map || Periodic table || face || Olympics || internet speed test || cool math || dictionary || y || timer || happy wheels || slitherio | 3xxx | overwatch || league of legends || xvideos || xxx porn || restaurants near me || calendar || discover || movies || Hillary Clinton || game of thrones || cheap flights || animal jam || games

(আরও মজার সেক্সের  গল্প পড়তে কমেন্ট করে জানাও)

Comments

Post a Comment

Popular posts from this blog

বিয়ের মেহেদী রাতে কচি মেয়েকে চুদার রিয়েল কাহিনী

মলির সাথে দাদার রেগুলার চুদাচুদির রিয়েল গিল্প

ছোট বোনকে ফাদে পেলে রেগুলার চুদার গল্প