মধ্যরাতে মামাতো বোনকে চুদার রিয়েল কাহিনী


      ♥♥মাঝরাতের অভিযান♥♥
=================================
 
 ♠♠♠ রিমির জন্মদিনের উপহারগুলোর প্যাকেট থেকে একটা জিনিষ বেরিয়ে পড়তে সবাই কেমন একটা অস্বস্তিতে পড়ে গেছে।
>> কে একটা স্কিন টাইট টপ দিয়ে গেছে রিনিকে, রিমি হচ্ছে আমার মাসির মেয়ে,আজকে ও আঠারোতে পা দিলো।
>> আমার মাসির বাড়ি মানালিতে, এখানে গরমের ছুটিতে এসেছি,, এমনি একা একাই ঘুরতে এসেছি সঙ্গে মা আর বাবা কেউ আসেনি।
>>> অনেকদিন পরে রিমিকে দেখে আমি কেমন একটা থ বনে যাই, শালা কি বড় বড় মাই বানিয়েছে, দেখলেই খাবলে খেতে ইচ্ছা করবে।
----কোমরটা কি সরু, এম টিভিতে যেরকম মাগিগুলো নাচে সেরকম পুরো।
>>> গাল গুলো পুরো কাশ্মিরী আপেলের মতন লাল টুকটুকে, কাছে এলেই ওকে জড়িয়ে ধরে গাল কামড়ে চুমো দিতে ইচ্ছে করবে।
>>> আমার মায়ের দিকের সবাই বেশ সুন্দর দেখতে,, তারপর আবার এখানের আবহাওয়াতে সবাই কেমন একটা সুন্দর দেখতে হয়ে যায়।রিমির একটা ছোট ভাইও আছে,ওর নাম বনি।
>> বয়স সতের,সবে ইলেভেনে উঠেছে।
যাই হোক ফিরে আসি রিমির ড্রেসের কথাতে মাসি বা মেসো দুজনেই মেয়ের ব্যাপারে খুব কড়াকড়ি করে,, আলতু ফালতু ছেলের সাথে একদম মিশতে দেয় না, এমনকি পোশাকের উপরেও বেশ কড়াকড়ি আছে।
>>> জন্মদিনের উপহারটাকে দেখেই মনে হচ্ছে বেশ দামি,কিন্তু ওটাকে দেখে রিমির মুখ চুপসে গেছে,, বেচারি মুখ ভার করে আছে, শেষে থাকতে না পেরে মাসি কে বললে, “মা, একবার দেখি না পরে,, কেমন লাগছে আমাকে। শুধু একবারই পরব।” আমার তো মহা আনন্দ,, এই ডবকা মেয়ের যৌবনধন রক্ষনশীল পোশাকের আড়ালে থাকলে সেরকম একটা বোঝা যায় না,, আমিও মাসিকে বলি, “দাও না, মাসি,,রিমির আজকে জন্মদিন আজকে একটু সাধ আহ্লাদ না মেটালে কবে মেটাবে?”
-----মাসি বরাবর আমাকে ভালো চোখে দেখে, মনে হয় নিজের ছেলের থেকেও আমার উপরে ভরসা বেশি করে।
>>>  মা-বাবার কাছে থেকে পারমিশন পেয়ে ভিতরের ঘরে গিয়ে ওই টপটা পরে আসে, যখন বৈঠকখানায় ও ফিরে এল,,ওকে দেখে তো আমার চোখ ছানাবড়া।ফর্সা গায়ের উপরে টপটা বেশ ভাল মানিয়েছে।
>>> পুরো টাইট আঁটসাঁট হয়ে বসে আছে, উপর থেকে বোঝা যাচ্ছে,টপের তলায় কোন ব্রা পরেই নি,, ফলে গোলাকার স্তনগুলো বেশ ভাল মতন বোঝা যাচ্ছে।
-----হায় ভগবান,, ওপরওয়ালা মনে হয় নিজের হাতে করে মাইদুটোকে বানিয়েছে,, সরু শরীরের ওপরে বিরাট বিরাট মাইগুলোকে দেখলে হার্টফেল করে যাওয়ার কথা।
>>> শালা,মাইরি, একহাতে একটাকে ধরবার চেষ্টা করা বৃথা। চাইলেও ধরা যাবে না,,বেলের মত গোল,পুরো একেবারে রসে টসটস করছে,, রিমি একটু নাড়াচাড়া করলেই যেন কেমন একটা ঢেউ খেলে যাচ্ছে মাইগুলোতে।
----রিমির বয়স আরেকটু বাড়লে যে কি হবে কে জানে?এখনি যা মাল বানিয়েছে,, দেখলে বুড়ো থেকে বাচ্চা সবাই ভির্মি খেয়ে যাবে।
>>>> মাসতুতো দাদা হওয়ার কারনে রিমিকে শুধু দেখে যাওয়া ছাড়া আর কিছু করতে পারছি না,, আর প্রাণপনে চেষ্টা করে যাচ্ছি রিমির চোখে যেন ধরা না পড়ে যাই, কিন্তু রিমি মনে হয় ভালো মতই জানে,,, ওর প্রতি আমার একটু দুর্বলতা আছে,কিন্তু এখনও পর্যন্ত্য মুখ ফুটে তো কিছু বলে নি।
>>> পাতলা ওই টপটা পরে রিমি সারা ঘর নেচে কুঁদে বেড়ালো।আর পারা যাচ্ছে না,রিমির ওই বিশাল মাইটা এত লাফাচ্ছে,দেখে আমার বাড়া মহারাজের তো খুব খারাপ অবস্থা।
>>> আজকে রাতে বেশ অনেকক্ষন ধরে খিঁচতে হবে মনে হচ্ছে। না, আজকে আর খিঁচে খিঁচে কাজ সারবো না, অন্য কিছু একটা করতেই হবে।
>> ঘরে এত লোভনীয় একটা যুবতি মেয়ে থাকতে আমি বাড়া খিঁচে মরবো,, এতো আমার বাড়ার খিল্লি।মনে মনে একটা প্ল্যান ভেঁজে নিলাম।
------খাওয়া দাওয়ার পর শুতে চলে গেলাম, আমি আর বনি একই রুমে শুই,দুজনের সিঙ্গল খাটগুলো আলাদা।>>> বেশ কিছুক্ষন শুয়ে থাকার পরেও আমার ঘুম আসে না,বেশ কিছু জানলার ফাঁক দিয়ে আসা চাঁদের আলোতে বনির বুকটা উঠছে আর নামছে দেখতে থাকি।>>> আমি ধীরে ধীরে খাট থেকে উঠে দরজার দিকে যেতে থাকি, কিন্তু আমার চোখ সেই বনির দিকেই, ও এখন উঠে পড়লে কেলেঙ্কারি হয়ে যাবে।
>>> যদিও উঠলে একটা অজুহাত আমার মাথাতেই আছে,বলে দেবো হিসি করতে উঠেছিলাম। দরজা দিয়ে বেরিয়ে পা টিপে টিপে চললাম ওর বোনের ঘরের দিকে, আজ রিমির সাথে কিছু একটা করতেই হবে।
---বনি নিজের ঘরে ভোঁস ভোঁস করে ঘুমোচ্ছে আর আমি শুধু একটা পজামা গলিয়ে চলেছি ওর বোনের ঘরের দিকে,প্রায় পাশেই রিমির ঘরটা,,রিমির দরজায় হাতলে হাত রেখে একটা শ্বাস নিলাম,কাজটা করা ঠিক হচ্ছে তো?
----ধুর আলবাত ঠিক হচ্ছে, শালি চুদেল রিমি এতদিন ধরে আমাকে লোভ দেখিয়ে যাচ্ছে,, ওর মাইটার কিছু ব্যবস্থা আজ করতেই হবে।প্রথম বারের মতন আজকে ওর মাইটাকে খুলে পুরো নেংটা করে দেখবই।
>> পরম যত্নের সাথে দরজার হাতলটা ঘোরালাম, আস্তে আস্তে ঠেলে দরজার খুলে ভিতরে ঢুকে পড়লাম, দরজাটা একটু খোলাই রাখলাম, যাতে পরে বেরিয়ে যাওয়ার সময় কোন দেরি না হয়।
>> ঘরে একটা ডিম লাইট জ্বালানো আছে, ওই আধো আলোতেও বেশ ভালোই দেখা যাচ্ছে বিছানার ওপরে রিমির দেহটা।রিমির শ্বাস নেওয়ার তালে তালে, ওর বিশাল দুদুগুলো ওঠানামা করছে।
>> আমি স্থানুর মত ওখানে দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখতে থাকি পর্বত প্রমাণ স্তনগুলোর ওঠানামা।
>> মাইগুলোর দিকে তাকিয়ে থাকাতে কখন আমার বাড়াটা দাঁড়িয়ে গেছে সে খেয়ালই নেই।চুম্বকের মেরু যেমন উত্তর দিকে নিশানা করে সেরকম আমার ধনটাও রিমির মাইএর দিকে যেন তাক করে আছে।
 >>> চোরের মত পা টিপে টিপে আস্তে আস্তে সাতরাজার ধন ওই মাইগুলোর দিকে এগিয়ে গেলাম।
ওর খাটের কাছে যখন পোঁছালাম,,নিজের কনুইয়ের উপর ভর দিয়ে রিমির ওপর ঝুঁকে বসলাম,,ওর মুখটা বড্ড যেন কাছে মনে হচ্ছে,শ্বাস নেওয়াটাও যেন আমি বুঝতে পারছি।
----কাঁপা কাঁপা হাতে ওর শরীরের উপরের চাদরটা সরিয়ে নিচে নামিয়ে আনলাম।
---একটুও বুঝতে পারল না রিমি,যেন অকাতরে ঘুমোচ্ছে।
---এই পর্যন্ত্য শুধু একটা বাধা সরাতে পারলাম, এখনো রিমির পোশাক খোলা বাকি।
---- ওটাই তো আসল কাজ।
------ঘুমাবার সময় রিমি পরনে কেবল একটা পাতলা নাইটির মতন পরে আছে,ওটার তলায় কিছুই নেই, ওটাকে তুলে ফেললেই নধর মাইগুলোকে ধরতে পারব।সেটা ভাবতেই আমার গা’টা শিউরে উঠল।
---- একটা লম্বা শ্বাস নিয়ে ধীরে ধীরে নাইটির কোনাটা ধরে উপর দিকে তুলতে শুরু করলাম,,এই তো ওর নাভিটা নজরে পড়ছে।
-- আরে বাহ, রিমির তো দেখি কোমরের তলায় কিচ্ছুটি পরা নেই, নরম নরম চুলের রাশির আড়ালে রিমির কচি গুদটা যেন ঘাপটি মেরে বসে আছে।
--- বাইরের একটা শব্দে আমার মনটা সজাগ হয়ে উঠল, চাপা শব্দ হলেও বেশ ভালোই শুনতে পারছি,ক্রমশ শব্দটা এই ঘরের দিকেই আসছে, এই রে এত রাতে কেউ বাথরুমে না গিয়ে রিমির ঘরে কেন আসতে যাবে?
--- হাতে আর বেশি সময় নেই, আমি চট করে রিমির খাটের তলাতেই লুকোনোর সিদ্ধান্ত নিলাম।রিমির বিছানার তলাটাই বেশ নিরাপদ মনে হচ্ছে,,অন্তত আমি যদি চুপটি করে বসে থাকি কেউ কিচ্ছু টের পাবে না।
----কয়েক মুহুর্ত পরেই দেখি কেউ যেন এই ঘরের দরজাটা খুলছে।ধুর শালা, কোন বোকাচোদা এমন টাইমে এলো জালাতে?
--- বিছানার তলা থেকেই আমি আগন্তুকের পা জোড়া দেখতে পারছি,ওগুলো দেখেই আমার কেন যেন মনে হলো ওটা বনিরই পা।
---- কিন্তু ও শালা এখানে কি করছে? ও শালা টের পেয়ে যায় নি তো আমি ওর বোনের ঘরে চুপি চুপি চলে এসেছি?. কিন্তু ওকেও দেখি আমার মত পা টিপে টিপে নিজের বোনের বিছানার দিকে আসতে।
---- বনিও বোনের বিছানার কাছে এসে ফিস ফিস করে বলে, “রিমি,এই রিমি, সোনা ডার্লিং আমার,, ওঠ এবারে…” আরি শালা!আমি তো চমকে উথি,নিজের মায়ের পেটের বোন আবার কবে থেকে ডার্লিং হল?ভালো করে বুঝবার আগেই দেখি বনি নিজের দিদির খাটে উঠতে যাচ্ছে।
---- রিমির খাটের ওপর উঠে গেলো শালা।নিজের দিদিকে চুদবে নাকি ও?
---আমার সন্দেহটা ঠিক প্রমান করে দিয়ে,রিমির গলার আওয়াজ ভেসে এল, “লক্ষী ভাইটি আমার, আহা রে , তোর লাওড়াটা একদম খাড়া হয়ে গেছে রে।
----ভীষণ কষ্ট হচ্ছে না?”বোকাচোদা বনির ভাগ্য দেখে আমার বুক্টা হিংসায় জ্বলে গেলো,, যে রিমির শুধু মাইগুলো টেপার জন্য আমি কাতরাচ্ছিলাম,ওকেই কিনা বনি এমন অনায়াসে চুদতে চলেছে।হাই রে,ভগবান!
এবার রিমি বলছে, “তোকে এই কয়েকদিন খুব মিস করছিলাম রে,এই পাশের ঘরেই আছিস কিন্তু তোকে আমার বিছানায় ডাকতে পারছিলাম না।”
“জানি রে দিদি, এই রাজুর জন্য আসতেই পারছিলাম না, কিন্তু তোর জন্মদিনে তোর গুদটাকে আমার বাড়ার রস না খাওয়ালে কি আমার ঘুম আসবে বল?”
---- বিছানার তলা থেকেই ওদের দুজনের কথা বার্তা শুনে আমার গা পিত্তি জলে ওঠে,বনির এত চোদার বাই উঠেছে, মনে হচ্ছে খেয়ালই করে নি যে আমি আমার বিছানাতে নেই।
---- রিমির সাপের মত হিস হিস করে গলা ভেসে আসে, “চিন্তা নেই, আজকে তোর বাড়া চিপে সব গাদন বের করে নিয়ে, এ হপ্তার কোটা হিসেব করে নেব।
--- কি রে পারবি তো, আমার সাথে পাল্লা দিতে?”
---“না রে, বুঝতে পারছি না, একেই তো তোর ফুটোটা এত টাইট,, তার ওপর আবার কয়েক দিন চোদন বাদ গেছে, তাড়াতাড়ি না ঝরলে ভাগ্য ভালো।”
বাপ রে, এই দুজনের কথা বার্তাতেই আমি পুরো গরম হয়ে গেছি, আমি নিজের বাড়াটাকে বের করে ধীরে ধীরে মালিশ করে ওদের কথা গুলো শুনি।
--- এবার বনি বলছে, “কিন্তু একটা ছোট প্রব্লেম আছে।”
রিমি বলল, “অনেক কথা বলেছিস, এবার আসল কাজটা শুরু কর।পরে নাহয় তোর ঠাপ খেতে খেতে সব বৃত্তান্ত শুনতে পাব।”
এর পরের কয়েক মিনিট ধরে খাটের ওপরে রিমির কি উথাল পাতাল, যেন মনে হচ্ছে, ছোটখাট একটা ঝড় চলছে।
--- চাপা চাপা সুরুপ সুরুপ করে শব্দ পাচ্ছি, তার সাথে রিমির ফোঁপানোর শব্দ,যখনই মনে হচ্ছে রিমির উত্তেজনা চরমে উঠছে তখনই সঙ্গে সঙ্গে নেমেও যাচ্ছে।
---- মনে হল, বনি এখন নিশ্চয় নিজের দিদি গুদ চাতছে,কিন্তু চাটলেও দিদির গুদের জল ঝরাতে ব্যর্থ সে। অথবা সেও নিজের দিদিকে তড়পাতে দেখে মজা পাচ্ছে।
--+যাই হোক, এই লীলার কেবল মাত্র আকাশবানী শুনলে তৃপ্তি হয় না, যদি নিজের চোখে একটু দেখা যেত?
এবার রিমির গলা, “অনেক হয়েছে , এবার উঠে আয় তো।” ওর গলার শব্দটাই বদলে গেছে, মনে হচ্ছে ভাই ওর গুদটা ভালো করে চেটে দিতে পারেনি।হ্যাঁ, তাই হবে। রিমির কাতর গলাতে বলে, “নে নে, আমাকে চোদ তো এবার,গুদে বাড়াটা পুরে দে।” কেমন একটা আমতা আমতা গলায় বনি জিজ্ঞেস করে,“এই শোন না,, একটা জিনিষ বলব বললাম না।”
---“ধুর,চোদার সময়ে তোর যত বাহানা।বল কি হয়েছে?”
“আরে,জানিস তো কন্ডোম শেষ হয়ে গেছে, আমার না একদম মনে ছিল না!” ভাইয়ের কথাতে যেন রিমির কপাল চাপড়ানোর শব্দটাও পেলাম আমি।
--- শুনি রিমি বলছে, “এখন বলবার সময় হল তোর?গুদ চেটে চেটে আমার চুদবার বাই বাড়িয়ে দিয়ে এখন বলছিস, নে কন্ডম ছাড়াই ঢোকা,, তবে খসাবার আগে বের করে নিস, নাহলে দেব এক থাপ্পড়।”
দুজনের মধ্যে যখন এইসব কথাবার্তা হচ্ছে,, আমি চুপিসারে গড়াতে গড়াতে খাটের তলা থেকে বেরিয়ে কোনরকমে একটা সোফার পেছনে চলে এলাম।
--- সেখান থেকে একদম স্পষ্ট দেখা যাচ্ছে ওদের দুজনকে।রিমিকে দেখি নিজের ভাইয়ের বাড়াটাকে আস্তে করে নিজের গুদের ফাঁকে ঢোকাচ্ছে, আহ আহ করে আওয়াজ করে বলছে, “যত দিন যাচ্ছে, তোর বাড়াটা তো বেড়েই চলেছে বনি,, আর কত লম্বা করবি বাড়াটাকে? শেষে চুদতে গিয়ে আমার গুদটাই না ফেটে যায়।”
---- দেখি নিজের দিদি দেহের উপরে শুয়ে শুয়ে লম্বা লম্বা ঠাপ দিচ্ছে বনি,আর উহ আহ করে পেছন নাড়িয়ে রিমিও চোদানোর সুখ নিচ্ছে, দুজনেই চোদার আনন্দে যেন মাতাল হয়ে গেছে।গুদে বাড়া দেবার সময় বনি বলছে, “এই নে,এই নে আরও বেশি করে নে।
---- ” রিমি নিজের পা দুটোকে দিয়ে বনিকে নিজের বুকের সাথে আঁকরে ধরেছে,উউ করে বলছে, “ওহহ,চোদ,উহ, আরো ,,আরো বেশি করে বাড়া দে আমায়।নিজের দিদিকে একবার গুদের রস ঝরিয়ে খুশি করে দে।”
----এরপর রিমি হঠাৎই চুপ করে যায়,আমি বনির একটা গোঁগানির শব্দ পাই, ফের রিমির গলা, “বনি, এই বনি…এই তো ঢোকালি রে, এর মধ্যেই হয়ে আসছে তোর ?
---  কি রে তুই, আর কয়েকটা মিনিট ধরে রাখতে পারলি না? নাহ …নাহ…বের কর,খবরদার গুদের ভেতরে যেন একটা ফোঁটাও না পড়ে।” রিমি মুখ ঝামটা দিয়ে ওঠে, “বের কর,হারামজাদা।”
--- আমি সোফার আড়াল থেকে শুনতে পাই পচ করে বনির বাড়াটা বেরিয়ে আসে রিমির ভোদার ভিতর থেকে। বনিকে দেখি, ও নিজের বাড়াটাকে ধরে নিয়ে আসে দিদির মুখের সামনে,ফচফচ করে গাদন বেরিয়ে সব দিকে যেন ছড়িয়ে যায়।
---- রিমির মুখের উপরেও যেন সাদা ফেনার মত আস্তরণ জমে যায়।রিমি বলে ওঠে, “বাপরে, বাপ! এত গাদন জমে ছিলো তোর বিচিতে,, এতটা ফ্যাদা আমার গুদে ফেললে হয়ত গোটা ছয়েক বাচ্চা পেটে এসে যেত।”
বনি ধপ করে রিমির উপরেই এলিয়ে পড়ে, দিদির মুখের ভেতরে জিভ ঢুকিয়ে চুষতে থাকে।
--- চকাম চকাম চুমু খেতে খেতে বনি বলে,, “সরি রে দিদি, বেশিক্ষন আটকে রাখতে পারলাম না রে।
--- কয়েকটা ঠাপ দিতেই আমার যে গাদন ঝরে যাবে বুঝতে পারিনি।”
----সারা ঘরটা কেমন একটা নিশ্চুপ,শুধু বনি রিমির পাছাটাকে নিয়ে দলাই মালাই করছে, ওরই শব্দ আসছে।
---- রিমি বলল, “ঠিক আছে ভাইটি আমার,ভাগ্যিস আগে বের তো করে নিলি, নাহলে তোর বিচির রসে আমার গুদে বান ডাকত আরেকটু হলে।”
----“বলেছিলাম না, অনেকদিন হলো, তোকে চোদন দিই নি, আজকে তার জন্যই তাড়াতাড়ি ঝরে গেলো।”
রিমি কেমন একটা কামুকী হাসি হেসে বলে,, “দ্যাখ এদিকে,পুরো মুখ ভর্তি করে গাদন দিয়েছিস,হাতে,আমার মাইয়ে,বাপ রে,,, এত ফ্যাদা বেরোতে খুব কমই দেখেছি।দাঁড়া একটু সাফ করে নিতে দে।”
---বনি ওর দিদির খাটে উঠে বসে বলে, “আমি আমার বিছানাতে গেলাম রে,ঘুম পাচ্ছে এবার।” রিমি ওর ভাইয়ের কথা শুনে রেগে বললে,,, “হ্যাঁ রে, এখন তো কেটে পড়বিই,, বাবুর বিচি খালাস হয়ে গেছে,এখন তো কেটে পড়বার ধান্ধা করবিই।জানি না,, এই রাতটা কিভাবে কাটাবো, এখনও তো আমার গরম কাটে নি।যাহ,বেরো এখান থেকে।”
--- বনিকে নিজের ঘর থেকে ভাগিয়ে দিলো রিমি।বনি যখন ঘরের থেকে বের হচ্ছে পেছন থেকে রিমি বলল, “কালকে মেডিকাল স্টোর থেকে ডজন খানেক কন্ডোম না আনলে,, পরের একমাস নিজের বাড়া নিজে খিঁচে দিন কাটাতে হবে,এই বলে রাখলাম।”
-- বনি চলে গেলেও আমি তো ফেঁসেই রইলাম,, এখনও রিমি জেগে আছে, ওদিকে বনি মনে হচ্ছে ঘুমিয়ে পড়েছে।কি যে করা যায়? এখন ঘর থেকে বেরোতে গেলে নির্ঘাত রিমির কাছে ধরা পড়ব।
---- তো আমি কান পেতে রইলাম, ম্ন দিয়ে শুনে যাচ্ছি রিমির শ্বাস নেওয়ার শব্দ,,, আস্তে আস্তে ভারী নিঃশ্বাস নিলে আমি ওখান থেকে চুপি চুপি সরে পড়তে পারব।
---মিনিট তিরিশ পর আমি চুপিসারে সোফার আড়াল থেকে বের হলাম,আমার পজামাটা এখনো আমার হাঁটুর কাছে জড়ো করা।
---  আমার দুপায়ের মাঝে বাড়া মহারাজ এখন সাপের মত ফণা তুলে আছে,ছোবল মারার জন্য উদ্যত। হাঁটতে অসুবিধা হচ্ছে তাই পজামাটাকে খুলেই দিলাম,, তলায় পুরো নেংটা হয়ে আছি এখন।
আধো আলোয় রিমির তলাতে ওর গুদটা বেশ স্পষ্ট বোঝা যাচ্ছে।
--- ঘন চুলের রাশিতে ঢাকা কচি ভোদাটা দেখে আমার ধোন বাবাজীও যেন আরও উত্তেজিত হয়ে পড়েছেন।
---- ওর নাইটিতে বনির ফ্যাদা এখনও লেগে আছে,কোমরের উপরে কাপড়টা উঠে এসছে,, সদ্যচোদা ভোদাটার দিকে তাকালেই আমার গা শিরশির করছে।
-------ওর দিকে তাকিয়ে থাকি কয়েক সেকেন্ড ধরে,মাথার সমস্ত রক্ত এসে যেন জড়ো হয় আমার দুপায়ের মাঝখানে থাকা বাড়ার ভিতরে।
--- খাপখোলা তলোয়ারের মতন আঘাত হানতে উদ্যত।আমি তো এসেছিলাম রিমির মাই টিপতে কিন্তু ওর খোলা গুদের অপরূপ শোভা দেখে আমি তো হতবাক হয়ে দাঁড়িয়ে আছি।
---- মন্ত্রমুগ্ধের মত গুটি গুটি পায়ে খাটের দিকে এগিয়ে যাই ওর গুদটাকে আরও কাছ থেকে দেখব বলে।
---- আমি ওটাকে শুঁকে দেখব,পুরো গুদের রস চেখে নেবো,,কামনাভরা চোখে ওর গুদের সামনে নিজের বাড়াটাকে রাখি,, আমার লাওড়া আর ওর গুদের মাঝে শুধু কয়েক ইঞ্চিরই ফাঁক।
--- আমি ঝুঁকলাম জগত ভোলানো রিমির ওই দুপায়ের মাঝের ফোলা ফোলা উপত্যকার ওপরে,, এখন যেন চারিদিক নিশ্তব্ধ হয়ে আছে,সময় যেন থমকে দাঁড়িয়েছে,আর অন্য কোন দিকে মন নেই আমার, শুধু রিমির গুদের দিকে ফ্যাল ফ্যাল করে তাকিয়ে দেখতে থাকি।
---- আরো কিছুটা কাছে মুখটা নিয়ে গিয়ে ভাবি একটা চুমো দিতে যাব, আমার বাড়াটা গিয়ে ঠেকল রিমির হাতে।
--- চমকে উঠি আমি, ও যে আমার বাড়াটাকে নিজের মুঠোতে ধরে ফেলেছে।
এত ভয় মনে হচ্ছে আমি জীবনে কোনদিনও পাই নি,বলে বোঝানো যাবে না,, হৃদপিণ্ডটা এত জোরে যে কাঁপছে যেন বুকের মধ্যে কেউ একটা দামামা পিটছে,,কিন্তু ওর গুদের থেকে আমার মুখটা মাত্র কয়েক ইঞ্চি দূরে, আর অর হাতের মধ্যে আমার লাওড়াটা মুঠো করে ধরা।
---রিমি ফিসফিস করে বলল, “ও,বনি,তুই ফিরে এলি…আয় ভালো করেছিস।” ও মনে হচ্ছে ধরে নিয়েছে এ মুহুর্তে বনি ছাড়া আর কেউ ওর বিছানাতে আসার চেষ্টা করবে না।
-- ও মনে মনে কি ভাবছে বনি ওর ছেড়ে যাওয়া কাজটা পুরন করতে আবার ওর কাছে ফিরে এসেছে।
-- চোখ খুলে যদি ও দেখে বনি নয় আমি এসেছি ওর কাছে, ওর ভরা যৌবনের স্বাদ নিতে।
---- এ অবস্থায় একটা কাজ করাই যুক্তিযুক্ত মনে হল, আমার মুখটা ওর দুপায়ের মাঝে ঠেসে ধরলাম।
----বিছানায় পুরো শরীরটাকে এলিয়ে দিয়ে, ওর গুদের উপরে আমার মুখটাকে চেপে ধরে গুদের চেরা বরাবর চেটে দিতে শুরু করলাম।
--- আঁধারে আমার মুখটা ও দেখতে পারছে না,, রিমি ভাবছে ওর ভাই বনি এসে ওর গুদ খাচ্ছে,উত্তেজনায় ওর গোটা শরীর মোচড় দিয়ে উঠল,আমার চুলের মধ্যে বিলি কেটে দিয়ে মুখটাকে নিজের গুদের মধ্যে আরও বেশি করে চেপে ধরল।
---- হাপুস হাপুস করে বেশ খানেক ধরে ওর গুদটাকে ভালো করে খেলাম,,কখনও ওর গুদের ওপর লালা মাখিয়ে খাচ্ছি, আর কখনও বা গুদের ভেতরে একের পর এক আঙ্গুল ঢুকিয়ে নাড়াতে লাগলাম।
---তারপর ওর গুদের ফুটোটা আরও বেশি করে ফাঁক করে জিভ ঢুকিয়ে খেলা করতে শুরু করলাম।
---- কামনার তাড়নায় বেচারি রিমি এখন ছটপট করছে,সুখের আবেশে ওর গোটা শরীর কাঁপছে।শিৎকার করতে শুরু করে দিয়েছে,, ভয় হচ্ছে গোটা ঘর যেন না জেগে যায় এবার।
-- গুদের কোঁটটাকে ভালো করে জিভ দিয়ে চেটে দিতেই ওর উত্তেজনা চরম সীমায় উঠে গেছে,রিমি নিজের ডবকা শরীরটাকে কাঁপিয়ে দিয়ে আমার মুখের মধ্যে একগাদা কামরস ঢেলে দিলো।
--- ওফফ, সত্যি এই মাগিটার কিছু কাম আছে বটে, এক মাগ ভর্তি করে যেন গুদের জল খসাল।এর কামনা মেটানো কেবল মাত্র ওস্তাদ চোদনখোর গুলোই পারবে, আর আমি চোদনলীলাতে ওস্তাদ আজ গোটা রাত ধরে এর দেহের আনাচে কানাচে জমে থাকা যৌবনের ক্ষীর খাবো।
-----আমি রিমির নরম নগ্ন পাছাটা আঁকড়ে ধরে গুদের জল খেলাম, আমার জোয়ালটা কেমন একটা ক্লান্ত হয়ে গেছে ওর গুদ খেতে খেতে,আমার ঠোঁটটা ওর ভোদার থেকে সরালাম।
---- ওর থাইগুলোতে বেশ কয়েকটা চুমো দিতে দিতে উপরের দিকে উঠতে শুরু করলাম।ওদিকে শুনতে পারছি রিমি বলছে,, “আহ রে, এর আগে এমন করে কোনদিনও আমার গুদ খাস নি,আজকে চেটে দিয়েই পুরো জল খালাস করে দিলি, আমার বিশ্বাসই হচ্ছে না।” আমি কিচ্ছু বলি না, বললেই জানি ধরা পড়ে যাব,ওর থাইয়ে লেগে থাকা ওর গুদের রসই চেটেপুটে খেতে থাকি,
---- কিন্তু রিমি আমার চুলের গোছা টেনে দেখি আমাকে ডাকছে, “আয় এখানে,ওঠ, আয় তোকে চুমু খাই,, যে ঠোঁট দিয়ে আমার গুদের রস ঝরালি সেই ঠোঁটেই চুমো খাব।তোর মুখ থেকেই আমার গুদের জল চেখে দেখব।” --- আমি ইতস্তত করছি,পাছে ও যদি কিছু টের পেয়ে যায়।
--আরো কিছুক্ষন সময় ধরে আস্তে আস্তে চুমু খেতে খেতে ওর শরীর বেয়ে উঠি,নাভির কাছে জিভ বুলিয়ে দিতেই ও আরও শিউরে অথে।.....গোটা তলপেট চেটে চেটে উঠতে অবশেষে পৌঁছে গেলাম ওর স্তনের ঠিক নিচে।
---রিমির দুধের স্তনের নিচে পউচেছি,যেটাকে নিয়ে এই গত কয়েকদিন ধরে খিচেই গেছি,,, অগুন্তি বার বাড়াতে হাত মেরেছি।
---- এখন সেই জিনিষগুলো আমার হাতের মুঠোয়,একহাত দিয়েও একটাকে ধরা যাচ্ছে না এতই বড় একেকটা মাই।
--- বড় মাইয়ের মধ্যে ওর বোঁটাটাকে খুঁজে পাওয়াও বেশ ঝামেলার,মাইগুলোকে হাতে ধরে টিপতে টিপতে ওর বোঁটাটা ধরে চাপ দিলাম, মনে হচ্ছে এত নরম যেন মাইগুলোর ভেতরে কেউ যেন দুধ পুরে দিয়েছে, আরেকটু বেশি চাপ দিলেই ফিনকি দিয়ে বেরিয়ে আসবে।
---গোটা মিনিট পাঁচেক ধরে ওর স্তনের বোঁটাতে মুখ রেখে চুষে গেলাম,তবুও মনের তৃপ্তি কিছুতেই আসে না।--- আঙুরের মতন বোঁটাটা আমার মুখের লালার ভিজে আরও যেন শক্ত হয়ে আসছে।যতক্ষন না ধরা পড়ি ততক্ষন ধরে ওই মাইগুলোকে শোষণ করে গেলাম।
---- ওই মাইগুলোকে খেতে খেতেই আমার কোমরটা ওর দুপায়ের মাঝখানে ঢুকে গেছে,রসে পিচ্ছিল ওর গুদের গর্তের সামনে আমার বাড়াটা এখন টোকা দিচ্ছে।রিমি নিজের গুদে আমার উদগ্রীব বাড়ার খোঁচা খেয়ে,,, আকুল হয়ে বলে ওঠে, “উই মা,বনি রে, এত তাড়াতাড়ি তোর বাড়াটা তৈরি হয়ে যাবে আমি ভাবতেই পারিনি,দেখ আমার গুদটাও কেমন কলকলিয়ে উঠেছে তোর আখাম্বা বাড়াটা ভিতরে নেবার জন্য।”
-----রিমি আমার মুখটা নিজের ডান দিকের স্তনবৃন্তে চেপে রেখে বলল,, “নে আবার একটু আমাকে চোদ তো,কনডম এর ধার ধারি না আমি,বাড়াটা শিগগির ঢোকা নাহলে আমি মরেই যাব।
---- ”আমি ওর কথার জবাবে শুধু মাথাটা নারি,ওর মুখের দিকে তাকানোর সাহস হচ্ছে না,ওর মুখের দিকে তাকালেই তো আমার সব জারিজুরি শেষ হয়ে যাবে।
---- আমার পাছার ওপরে রিমি নিজের হাত দিয়ে চাপ দেয়, বললে, “এখনই নে , ঢোকা নে,, চুদতে শুরু কর।আর দেরি করিস না।”
একটু চাপ দিতেই পচ করে আমার আখাম্বা লাওড়াটা ওর গুদের ভেতরে দাখিল হল,আমার উদ্দেশ্য এতক্ষনে সফল হল,,,আমার মাসতুতো বোনের গুদের মধ্যে আমার বাড়া,ভাবতেই কেমন একটা লাগছে।
---- নরম, ভিজে একটা গরম টানেলের মধ্যে আমার ধোনটা আটকে আছে, এই অনুভূতিটাই আজব।
---কোন নড়ন চড়ন না করে, শুধু চুপচাপ আমার বাড়াটা ওর গুদের মধ্যে রেখে দেই।রিমিও মনে হয় এত বড় লাওড়া ওর ভোদাতে কোনদিনও নেই নি,,, তাই আমাকে বলে, “হ্যাঁ রে,কি করে তোর বাড়াটা এই কয়েক মিনিটেই এত লম্বা আর মোটা হয়ে গেলো রে?
কি করলি বল দেখি!”
----আমি তো মনে মনে হাসছি,মুখে কি করে বলি, “আমি তো তোর ভাই নই,এ বাড়াটা রাজুর বাড়া।
---- ”রিমির নিজের কোমরটা একটু নাড়িয়ে বলে, “ওই ভাবি রাখ,,  না হলে তোর বাড়াটা তাড়াতাড়ি বমি করে ফেলবে।ঠাপ দিতে হবে না এখন।
---- এখনই গাদন ঢেলে দিলে,বাড়া নিয়ে নিজের ঘরে ফিরতে পারবি না, কাঁচি দিয়ে তোর বাড়াটা কেটে নেবো।”
----তাই কিছুক্ষন ধরে ওরকম করেই থাকলাম,ওকে বেশ করে জড়িয়ে ধরে শুয়ে আছি, তখনও ওর মাইয়ের বোঁটাটা আমার মুখের মধ্যে,, বাচ্চা ছেলের মত ওটাকে চুষে চলেছি।
---- যেন ওর দুধ না বেরিয়ে আসা পর্যন্ত আমার ক্লান্তি নেই।এদিকে বুঝতে পারছি,,আমার শুরুর দিকে উত্তেজনা এখন একটু থিতিয়ে আসছে, ভালো হল এখন অনেক ধরে ওকে চুদতে পারব।কিন্তু রিমির গুদের ভেতরটাও এত আরও ভেজা লাগছে কেন?
দেখি,একটা কাঁপুনি দিয়ে রিমি উহ আহ করে গুদের রস খসিয়ে দিলো।
----বাপ রে,এখনই ঠাপ দেওয়া শুরু করলাম না, এর মধ্যেই রিমি জল খসিয়ে দিলো,, এ মেয়েকে চুদে জব্বর মজা আসবে।
---- এই চুদেল নধর মাগিকে সামলানো ওই বনির কাজ নয়।তাই নিজের থেকেই পেছন নাড়িয়ে দিলাম একটা লম্বা ঠাপ,গুরম চুল্লির মত গুদে আমার বাড়াটা আমূল গেঁথে দিলাম।
---- রিমি শিৎকার দিয়ে উঠল।ওর গুদের সমস্ত মাংসপেশি যেন আমার বাড়াটাকে কামড়ে ধরেছে।
--হাত নামিয়ে ওর মাইগুলোকে মুচড়ে ধরে লম্বা লম্বা ঠাপ দিয়ে যাচ্ছি, রিমি কঁকিয়ে উথল,আমাকে কাকুতি মিনতি করে বলছে,, “ভাইটি,আমার সোনা আমার,চুদে যা,চুদে চুদে আমার গুদটাকে ফাটিয়ে দে।
--- ” ইসস রে, চুদে চুদে এই গুদটাকে কেন ফাটাব? এটাকে তো পরে আরও চোদার মতলব আছে আমার। আস্তে আস্তে আমার ঠাপ দেওয়ার গতি বাড়ালাম, ঘোড়ার মত ঠাপ দিচ্ছি প্রাণপণে,, তবুও রিমির দম আছে বটে,,পেছন উচু করে সেও আমার ঠাপ নিচ্ছে। দিব্বি নিজের কোমর ঝাঁকিয়ে আমার আট ইঞ্চি বাড়ার চোদন খাচ্ছে।
--চোদানর সুখে রিমির চোখ বন্ধ হয়ে আসছে, মুখ দিয়ে অস্পষ্ট বুলি বেরিয়ে এলো, “আআহ।।
আআহহ, উই মা, বাঞ্চোদ বনি,বোনকে চুদিস লজ্জা করে না, এত জোরে জোরে চুদছিস তবুও আক্কলে নেই।” বলে কি মেয়েটা,, চোদানোর ধাক্কাতে পাগল হয়ে গেলো নাকি, আমি একটু থামাতেই রিমি আবার বলতে শুরু করল,, “এই বনি, চোদু ভাইটি আমার রেগে গেলি নাকি?চোদ না আমাকে, আরও চুদবি না।
--- ” সবই বলছে নিজের চোখ বন্ধ করে ঠাপ নিতে নিতে।
----চোদন খাওয়ার তালে তালে ওর নধরকান্তি মাইগুলো নড়ছে,, দেখে আর সামলাতে পারলাম না,, ওর ডান দিকের মাইটাকে মুখে পুর হাপুস হাপুস করে খেতে লাগলাম, বাপ রে,, কদবেলের মত সাইজের একটা মাইকে মুখের মধ্যে ধরে রাখা বড়ই কষ্টকর।
---- তার ওপর আবার আমার ঠাপ খেতে খেতে রিমি নিজের কোমরটাকে পাগলের মত ঝাকাচ্ছে,কি করে আর ধরে চুষতে পারি ওই রসালো মাইগুলোকে।
---- এভাবে আরও ৩০ মিনিট চুদার পর ধরা খেলাম..রিমি আমাকে দেখেও খুশি হয়েছে..এভাবে অনেক দিন চুদেছি ।

♥♥♥
পরের গল্প পড়তে কমেন্ট বক্সে জানাও 
>> বাংলা চটি গল্প Bangla choti golpo
>>>>>>>>> বাংলা চটি গল্পের সমাহার
>>>>>>>> চটি গল্প ফ্যামিলি সেক্স
>>> শালীর সাথে চুদাচুদির গোপন কাহিনী
> Bangla Choti ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক
>> Choti Golpo বাসর রাতে অবরোধ
>>>>> ভাই বোনের চুদাচুদির গল্প
> Bangla Choti Book পরকীয়া প্রেমের গল্প
>>>>>> ভাবির সাথে চুদাচুদির গল্প
>> brother sister bangla choti history
>>> apu ke jhur kore chudar গল্প
বাংলা চুদাচুদির গল্প Sexy Choti history
>> নতুন চাচির সাথে রোমান্টিক গল্প
>> ছোট্ট বোনের পর্দা পাঠানো সেক্সের গল্প 
>> First Fuck Story প্রথমবার সেক্সের গল্প
>> ভাই বোনের থ্রীসাম সেক্সের Bangla choti গল্প
>> চুদে চুদে বউদির গুদ তো ঢিলে করে দিলি
>>>>> Bangla Choti বউদি
>>  all bangla choti golpo
>> latest bangla choti golpo
>>> new bangla choti site
>> www.rh2025.blogspot.com
>> www.rafiajannatbd.com
>> www.bd2025.blogspot.com
>> www.rhctg.com
>> www.Society2025.blogspot.com
>> www.Jenews2020.blogspot.com
 
♥♥♥
apa citation || carrie fisher || audible || tis the season! || directions || s || mail || m || ariana grande || stranger things || powerball winning numbers || town of salem || nfl schedule || selena gomez || driving directions || mortgage calculator || bernie senders || Spanish to English || entertainment || goo || youtube music || translator || rick and morty || spotify web player || flights || english to spanish || irs || star wars || fa || deadpool || a || sports || bitcoin || what is my ip || prodigy || suicide squad || spectrum || Hurricane irma || \ || taylor swift || melania trump || go || happy birthday || weather radar || bitcoin price || restaurants || email || wonder women || youtube converter || north korea || 192.162.l.l || the || solitaire || mla format || weather || maps || translate || calculator || youtube to mp3 || speed test || news || thesaurus || powerball || Donald Trump || nfl || g || f || Trump || map || Periodic table || face || Olympics || internet speed test || cool math || dictionary || y || timer || happy wheels || slitherio || overwatch || league of legends || xvideos || xxx porn | Sexy bowdy | restaurants near me || calendar || discover || movies || Hillary Clinton || game of thrones || cheap flights || animal jam || games


গল্পটা কেমন লাগছে জানাবে...কমেন্ট করে জানাও কেমন গল্প লাইক কর     

Comments

Popular posts from this blog

বিয়ের মেহেদী রাতে কচি মেয়েকে চুদার রিয়েল কাহিনী

মলির সাথে দাদার রেগুলার চুদাচুদির রিয়েল গিল্প

ছোট বোনকে ফাদে পেলে রেগুলার চুদার গল্প